২০১৮-১৯ অর্থ বছরের ইনোভেশন পরিকল্পনা এবং ক্ষুদ্র উদ্ভাবনী প্রকল্প (SIP) প্রণয়ন

সূত্র নং:- ২/২২/১১০/                তারিখ: ১১-১০-২০১৮

সকল আঞ্চলিক ব্যবস্থাপক

সকল উপ-বিভাগ প্রধান, প্রধান কার্যালয়

আনসার-ভিডিপি উন্নয় ব্যাংক।

বিষয়: অর্থ বছর ২০১৮-১৯ অনুসারে ব্যাংকের ইনোভেশন পরিকল্পনা এবং ক্ষুদ্র উদ্ভাবনী প্রকল্প (SIP) প্রণয়ন প্রসঙ্গে

সুত্র: ১। আর্থিক প্রতিষ্ঠান বিবাগের স্মারক নং- ৫৩.০০.০০০০.২১৪.৩২.০০৩.১৮-৮৪  তারিখঃ ১১-০৭-২০১৮

      ২। মন্ত্রী পরিষদ বিভাগের স্মারক নম্বরঃ ০৪.০০.০০০০.৮৩৩.৩৩.০০২.১৮.১০৫   তারিখঃ ০১-০৭-২০১৮

      ৩। সুত্র নং- ২/২২/১১০/৫৯২৭ তারিখঃ ০১-০৪-২০১৮

      ৪। সুত্র নং- ২/২২/১১০/৬০৪              তারিখঃ ০৬-০৮-২০১৭

মহোদয়,

উপর্যুক্ত বিষয় ও সুত্রোক্ত পত্রের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশনা অনুসারে বার্ষিক উদ্ভাবন কর্মপরিকল্পনা বাস্তবায়ন ও অগ্রগতি মূল্যায়ন নির্দেশিকা ২০১৮-২০১৯ অনুসরণপূর্বক অত্র ব্যাংকের বার্ষিক উদ্ভাবন কর্মপরিকল্পনা প্রণয়ন করার নির্দেশনা প্রদান করা হয়েছে।ব্যাংকের মাঠ পর্যায়ে গঠিত ইনোভেশন টিম ও সকল বিভাগীয় প্রধানের উক্ত বিষয়ে উপর দৃষ্টি আকর্ষণ করা হলো।

২।         ব্যাংকের ২০১৮-১৯ অর্থবছরের জন্য নির্ধারিত ছক অনুযায়ী (সংযুক্তি-১) ব্যাংকের সংশ্লিষ্ট সকল কর্মকর্তা-কর্মচারীদের নিকট থেকে ইনোভেশন কর্মপরিকল্পনা আহবান করা হলো। আগামী ২৫ অক্টোবর ২০১৮ এর মধ্যে প্রধান কার্যালয়ের ইনোভেশন অফিসার বরাবর নতুন উদ্ভাবনী আইডিয়াসমূহ এবং ক্ষুদ্র উদ্ভাবনী প্রকল্প (SIP)প্রেরণ এবং সফটকপি ict@ansarvdpbank.gov.bd তে ই-মেইল করা যাবে।

৩।         উল্লেখ্য যে, বর্তমান অর্থবছর বাজেটে ইনোভেশন সংক্রান্ত কাজে প্রনোদনা, সার্টিফিকেট, ক্রেস্ট, সম্মানী, বিদেশে প্রশিক্ষণসহ আনুষাঙ্গিক বিষয়ে প্রয়োজনীয় বাজেট বরাদ্ধ করা হয়েছে। এমতাবস্থায়, ইনোভেশন  কর্মপরিকল্পনা প্রণয়ন এবং মূল্যায়ন নির্দেশিকা-২০১৫ অনুসরণপূর্বক (গাইড লাইনটি ব্যাংকের ওয়েবসাইটের ইনোভেশন মেনুতে পাওয়া যাবে) উদ্ভাবন কর্মপরিকল্পনা প্রেরণের জন্য নির্দেশনা প্রদান করা হলো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *